Popular Post

Posted by : nerob Monday, March 9, 2015

ইংল্যান্ডকে ১৫ রানে হারিয়ে বিশ্বকাপের ১১তম আসরে কোয়ার্টার ফাইনালে পা রাখায় টাইগার ভক্তরা আনন্দে ভাসলেও জরিমানার গুণতে হচ্ছে মাশরাফিদের। পুল `এ`-এর ম্যাচে নির্ধারিত সময়ের মধ্যে প্রয়োজনীয় ওভার শেষ করতে না পারায় পুরো এ জরিমানা দিতে হচ্ছে বাংলাদেশ ক্রিকেটারদের।

ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি সোমবার তাদের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।
আইসিসি জানায়, অ্যাডিলেইডের ওভালে গ্রুপ পর্বের পঞ্চম রাউন্ডের ম্যাচে বাংলাদেশ নির্ধারিত সময়ের মধ্যে দুই ওভার কম বল করে। এই কারণে বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে ম্যাচ ফির ৪০ শতাংশ এবং দলের বাকি সদস্যদের ২০ শতাংশ জরিমানা করা হয়েছে।
তবে ম্যাচ ফির একটা অংশ জরিমানা দিতে হলেও ইংল্যান্ডের বিপক্ষে ১৫ রানে জিতে প্রথমবারের মতো বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে পা রাখায় মাশরাফিদের মনে হয়তো একটুও দাগ কাটবে না।
এমনই একটা আবাস পাওয়া যায় সংবাদ সম্মেলনে বলা মাশরাফির কথাতেই। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা এখনও জানেন না কিন্তু `স্লো ওভার রেটের` কারণে আমার ম্যাচ ফির ৪০ শতাংশ এবং অন্যান্যদের ২০ শতাংশ জরিমানা করা হয়েছে।
উল্লেখ্য, ইংল্যান্ডের বিপক্ষে জয়ী হয়ে কোয়ার্টার-ফাইনালে খেলার গৌরব অর্জন করায় টাইগারদের অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমান।

Leave a Reply

Subscribe to Posts | Subscribe to Comments

- Copyright © all cricket news - Date A Live - Powered by Blogger - Designed by Johanes Djogan -