Popular Post

Posted by : nerob Tuesday, March 3, 2015

আবারো বড় জয় দক্ষিণ আফ্রিকার…

এবার বিশ্বকাপের অন্যতম দাবিদার তারা। বিশ্বকাপ মিশনে প্রথমে মুখোমুখি হয় জিম্বাবুয়ের্। প্রথমে উইকেট হারালেও শেষে মিলার আর ডুমেনির সেঞ্চুরীতে ৩৩৯ রানের বিশাল সংগ্রহ করে দক্ষিন আফ্রিকা। প্রথমে ম্যাচে জয় আসে ৬২ রানের্।

তারপর মুখোমুখি ইন্ডিয়ার্। ম্যাচ এর আগে সবার ধারনাই ছিল হয়তো সাউথ আফ্রিকাই জিতবে। কিন্ত ইন্ডিয়ার কাছে বাজেভাবে হারে তারা।
এরপর মুখোমুখি হয় ওয়েস্ট ইন্ডিজের্। যারা এর আগের ম্যাচ এ ৩৭২ এর বড় স্কোর করে আর গেইল একাই করেন ২১৫ রান। অনেকেই ভেবেছিল হয়তো এই ম্যাচ এও তেমন কিছু দেখাবে ওয়েস্ট ইন্ডিজ। কিন্ত না বিশ্ব দেখল এবি ডি ভিলিয়ার্স এর ব্যাটিং তান্ডব। তার সাইক্লোনের ফলে দক্ষিণ আফ্রিকা করে ৪০৮ রানের সংগ্রহ যা কিনা বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকার জন্য সর্বোচ্চ। তারপর ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিংকে তছনছ করে ২৫৭ রানের রেকর্ডময় জয় অর্জন করে সাউথ আফ্রিকা।
শেষে আজকে মুখোমুখি হায় আয়ারল্যান্ডের্। আজকে যেন শুরু থেকেই বড় স্কোর এর চিন্তায় ছিল সাউথ আফ্রিকা। এবং হলো ও তাই।আমলা,ডু প্লেসিসের সেঞ্চুরী আর শেষে ডিভিলিয়ার্স,রোসো এবং মিলারের ঝড়ে ৪১১ রান করে নিজের করা রেকর্ড ই ভাংগে তারা। শেষে ২০১ রানের বিশাল জয় পায় তারা।
সামনের ম্যাচ পাকিস্তান এর বিপক্ষে তাদের্। এরকমভাবে খেললে পাকিস্তান এর কপালে দুঃখ আছে অনেক

Leave a Reply

Subscribe to Posts | Subscribe to Comments

- Copyright © all cricket news - Date A Live - Powered by Blogger - Designed by Johanes Djogan -