Popular Post

Posted by : nerob Monday, March 2, 2015

আমাদের ড্যাশিং ওপেনারকে নিয়ে দুই-চারটা কথা না বললেই নয়,
তামিম ইকবাল বর্তমানে যে ফর্ম শূন্যতায় ভুগতেছে এটা আমাদের মোটামুটি সবারই জানা।
এর কারণে তিনি প্রচুর সমালোচিত ও হয়েছে,হয়তো এখন ও হচ্ছে !!

এই সমূহ কথা শুনতে কারই-বা ভালো লাগে, তামিম ইকবালের ও ভালো লাগছে না হয়তো !
সেই দুঃখে তামিম আজ বললেই বসলেন,


আমাকে আর একটি ম্যাচ সুযোগ দেওয়া হোক,

ঐ ম্যাচে যদি আমি দলের জন্য কিছু
করতে না পারি তাহলে তাহলে বিশ্বকাপ স্কোয়ার্ড থেকে আমার নাম
প্রত্যাহার করে নিবো ।
আসলে কত কষ্ট পেলে একজন ক্রিকেটার এই কথা বলে সেটা অবশ্যই আমারা বুঝতেছি !!
কোন ক্রিকেটারই চাইনা যে তার দেশটাকে জয়ের মুখ দেখাক,আমার মনে হয় সবারই এমনটায় চায়।
কারণ ওরা জানে যে তার দেশটা যদি জয়ী হয়, শুধু ১১ ক্রিকেটারেই জয় হবে-না জয় হয় ১৬ কোটি মানুষের।
আর এই জয়ে শামিল হতে কে না চায় !!
আমাদের ড্যাশিং ওপেনার ও চায় এইরকম জয়ে যেন সে তার নিজের অবদান রাখতে পারে।
আমি ও চাই তামিমকে আর একবার
সুযোগ দেওয়া হোক ।
সে তো আর ইচ্ছা করে খারাপ খেলতেছে না !! ফর্ম বা ভাগ্য তার পক্ষে সহায় নন।
আশা করি হয়তো পরবর্তী ম্যাচে ঘুরে দাড়াতে পারবে !!
ইনশা-আল্লাহ্‌।

Leave a Reply

Subscribe to Posts | Subscribe to Comments

- Copyright © all cricket news - Date A Live - Powered by Blogger - Designed by Johanes Djogan -